১লক্ষ টাকা ডিপোজিটে প্রতি মাসে মুনাফা ১৬৬৬ টাকা!!! অবশ্যই দেখুন।

আমার পোস্টটি ভিউ করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি এই পোস্টটি পড়ার পর কাজ শুরু করলে আপনার জীবন পরিবর্তন হয়ে যাবে কথা দিচ্ছি। তাই পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

আমি আজকে তুলে ধরবো FikPay.com Wallet এর ফিক্সড ডিপোজিট সম্পর্কে। FikPay.com Wallet হচ্ছে একটি Online eWallet বা Online Bank, এটি একটি বিদেশী Online Bank. এই ব্যাংক তাদের গ্রাহকদের অনেক সুযোগ সুবিধা দিয়ে থাকে, তার মধ্যে উল্লেখযোগ্য হলোঃ

১) গ্রাহকদের ফিক্সড ডিপোজিটে সবচেয়ে বেশি মুনাফা দিয়ে থাকে।
২) গ্রাহক যখন টাকা ট্রান্সফার বা উত্তোলন করে, সে ক্ষেত্রে গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে কোন চার্জ কাটা হয় না।

উপরোক্ত দুটি কারণেই FikPay.com Wallet গ্রাহকদের মন জয় করে নিয়েছে।


FikPay.com Wallet এর তিনটি ফিক্স ডিপোজিট প্ল্যান সম্পর্কে নিচে শেয়ার করা হলো।
1) BASIC 2) STANDARD & 3) ViP Plan

বেইসিক বিস্তারিতঃ বেইসিক প্যাকেজে আপনি ১০ ডলার থেকে শুরু করে ১ লক্ষ ডলার পর্যন্ত ফিক্সড ডিপোজিট বা ইনভেস্ট করতে পারবেন। বেসিক প্যাকেজের ফিক্সড ডিপোজিট শুধু ৩ মাসের জন্য, তাই এই প্যাকেজের ইন্টারেস্ট রেট ১% পার্সেন্ট। তার মানে হলো, আপনি আজকে ১ লক্ষ টাকা ফিক্স ডিপোজিট বা ইনভেস্ট করলে ঠিক ৩ মাস পর এক লক্ষ টাকা প্লাস ১০৮৩ টাকা, সর্বমোট ১ লক্ষ ১ হাজার টাকা আপনার একাউন্টে অটো রিটার্ন পেয়ে যাবেন।

স্ট্যান্ডার্ড বিস্তারিতঃ স্ট্যান্ডার্ড প্যাকেজেও আপনি ১০ ডলার থেকে শুরু করে ১ লক্ষ ডলার পর্যন্ত ফিক্সড ডিপোজিট বা ইনভেস্ট করতে পারবেন। স্ট্যান্ডার্ড প্যাকেজের ফিক্সড ডিপোজিট ১২ মাসের জন্য, তাই এই প্যাকেজের ইন্টারেস্ট রেট ১৩% পার্সেন্ট। তার মানে হলো, আপনি আজকে ১ লক্ষ টাকা ফিক্স ডিপোজিট বা ইনভেস্ট করলে ঠিক ১২ মাস পর এক লক্ষ টাকা প্লাস ১৩০০০ টাকা, সর্বমোট ১ লক্ষ ১৩ হাজার টাকা আপনার একাউন্টে অটো রিটার্ন পেয়ে যাবেন। তার মানে প্রতি মাসে ১ হাজার টাকা করে মুনাফা পাবেন।

ভিআইপি বিস্তারিতঃ ভিআইপি প্যাকেজেও আপনি ১০ ডলার থেকে শুরু করে ১ লক্ষ ডলার পর্যন্ত ফিক্সড ডিপোজিট বা ইনভেস্ট করতে পারবেন। ভিআইপি প্যাকেজের ফিক্স ডিপোজিট ২৪ মাস বা ২ বছরের জন্য, তাই এই প্যাকেজের ইন্টারেস্ট রেট ৪০% পার্সেন্ট (অনেক বেশি)। তার মানে হলো, আপনি আজকে ১ লক্ষ টাকা ফিক্সড ডিপোজিট বা ইনভেস্ট করলে ঠিক ২৪ মাস বা ২ বছর পর এক লক্ষ টাকা প্লাস ৪০ হাজার টাকা, সর্বমোট ১ লক্ষ ৪০ হাজার টাকা আপনার একাউন্টে অটো রিটার্ন পেয়ে যাবেন। তার মানে প্রতি মাসে ১৬০০ টাকা করে মুনাফা পাবেন।

গুরুত্বপূর্ণ কথা
FikPay.com Wallet এত বেশি মুনাফা/লাভ/ইন্টারেস্ট কিভাবে দিয়ে থাকে জেনে নিন। এরা মূলত বিভিন্ন কোম্পানিকে লোন দিয়ে থাকে এবং তারা বিভিন্ন লাভজনক ব্যবসায় বিনিয়োগ করার ফলে সেখান থেকে যে লাভ আসে সেই লাভ থেকে তারা তাদের গ্রাহকদের কে বেশি মুনাফা দিয়ে থাকে।

কিন্তু Fikpay.com Wallet এ ডলার লোড করবেন কীভাবে?

আমাদের দেশের কিছু ফ্রিল্যান্সার রয়েছে যাদের কাছে FikPay.com Wallet এর ডলার পেয়ে যাবেন, তবে ভালো একটি সোর্স দিচ্ছি তাদের কাছে সবসময় FikPay.com Wallet এর ডলার কিনতে পারবেন তাও আবার কম দামে। প্রতি US Dollar বাংলাদেশি টাকায় ৮৫ টাকা করে কিনতে পারবেন। নিচে দেওয়া সোর্স থেকে ডলার কিনে নিন এবং Fixed Deposit করে ইনকাম করুন।

১ম সোর্স

Page Name: Deshi Ads
Mobile No: 09696-244200 or 01738-144200 (WhatsApp)
Email ID: deshiads1@gmail.com
Facebook Link: https://facebook.com/DeshiAds

২য় সোর্স

Page Name: Bkash To Dollar
Mobile No: N/A
Email ID: bdonshop@gmail.com
Facebook Link: https://facebook.com/BkashToDollar

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *